শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

আমি আমার শরীরকে ভালোবাসি: রাধিকা আপ্তে

Reporter Name
  • Update Time : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

‘সৌন্দর্য বর্ধন’ করতে গিয়ে শরীর নিয়ে বলিউড তারকাদের কাটাছেঁড়া নতুন কিছু নয়। তবে তা নিয়ে প্রকাশ্যে তেমন কেউ কথা বলেন না। ব্যতিক্রম রাধিকা আপ্তে। গত মাসেই দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, তাঁর অনেক বলিউড সহকর্মী অস্ত্রোপচার করিয়েছেন। যা তাঁর ভীষণ অপছন্দ। সেই সাক্ষাৎকারে এটিও রাধিকা জানিয়েছিলেন, বলিউডের ‘বিষাক্ত’ পরিবেশ থেকে দূরে থাকতে চান বলেই শুটিং শেষে লন্ডনে স্বামীর সঙ্গে সময় কাটাতে চলে যান।

হাসিখুশি রাধিকা আপ্তে।

হাসিখুশি রাধিকা আপ্তে।

চলচ্চিত্রবিষয়ক ওয়েবসাইট ফিল্ম কম্পানিয়নের সঙ্গে দেওয়া এক সাক্ষাৎকারে রাধিকা বলেন, ‘যখন শুরু করি, তখন আমাকে আমার শরীর ও মুখে নানা ধরনের অস্ত্রোপচারের পরামর্শ দেওয়া হয়। প্রথম সাক্ষাতেই বলা হয়, অস্ত্রোপচার করে নাকের গঠন বদল করতে। দ্বিতীয় সাক্ষাতে বলা হয়, স্তন প্রতিস্থাপন করতে। এরপর এ ধরনের কথা চলতেই থাকে। কখনো আমাকে পায়ে বা চিবুকে কিছুটা বদল আনার পরামর্শ দেওয়া হয়, আবার কখনো গালে। একসময় আমাকে বোটক্স ইনজেকশন নিতেও বলা হয়।’ গত সপ্তাহে অনন্যা পান্ডেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁকেও ক্যারিয়ারের শুরুতে স্তন প্রতিস্থাপনের পরামর্শ দেওয়া হয়েছিল।

রাধিকা আপ্তে

রাধিকা আপ্তে

কৃত্রিম সৌন্দর্য বর্ধন নিয়ে তিনি কতটা ক্ষুব্ধ, সেটি বোঝা যায় তাঁর কথায়, ‘আমি চুলে রং করালাম প্রায় ৩০ বছর পর। একটি সাধারণ ইনজেকশনও নিতে যাই না। আর আমি কিনা করাব অস্ত্রোপচার! তথাকথিত সুন্দর হতে হবে—এটা আমার ওপর চাপ সৃষ্টি করেনি; বরং রাগ উগরে দিয়েছে। নিজের শরীরকে বেশি করে ভালোবাসতে শিখিয়েছে।’

এর আগে রাধিকা আপ্তে বলেছিলেন, চেহারা থেকে বয়সের ছাপ মুছতে বোটক্স ইনজেকশন নিতে একেবারেই আগ্রহী নন তিনি। তিনি বলেছিলেন, প্রকৃতির নিয়মের বিরুদ্ধে কিছু করতে চান না। বয়স তো বাড়বে, এটা প্রকৃতির নিয়ম।

রাধিকা আপ্তে

রাধিকা আপ্তে
সংগৃহীত

মুক্তির অপেক্ষায় থাকা ‘ফরেনসিক’-এ রাধিকাকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। ছবিতে আরও দেখা যাবে প্রাচী দেশাই, বিক্রান্ত ম্যাসিকে। ছবিটি ২৪ জুন জিফাইভে মুক্তি পাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট MetroNews71