মঙ্গলবার , ২২ মার্চ ২০২২ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. আরো
  3. ইসলামিক
  4. কবিতা
  5. কৃষি সংবাদ
  6. ক্যারিয়ার
  7. খাদ্য ও পুষ্টি
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নারী ও শিশু

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প।

প্রতিবেদক
দ্যা বিডি ট্রিবিউন
মার্চ ২২, ২০২২ ৬:১০ পূর্বাহ্ণ

এম এইচ রশীদ-দিনাজপুর প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে। ডক্টরস সার্ভিস ইন রংপুর ও ওসাখ্স অনলাইনগ্রুপ এর আয়োজনে।২ নং কাটলা ইউনিয়ন পরিষদের সন্মানিত চেয়ারম্যান জনাব মোঃ ইউনুস আলীর সার্বিক সহযোগীতায়।

আগামি ২৫ শে মার্চ রোজ শুক্রবার।কাটলা ইউনিয়ন পরিষধ চত্তরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরন কার্য্যক্রোমের আয়োজন করা হয়েছে।উক্ত মেডিকেল ক্যাম্পটি কাটলা ইউনিয়নের দরিদ্র ও অসহায় রুগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ডক্টরস সার্ভিস ইন রংপুরের সেচ্ছাসেবী ডাক্তারগণ দিন ব্যাপি উপস্হিত থেকে অসহায় রুগীদের স্বাস্থ্য সেবা প্রদান করবেন।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পরিমল কুমারকে অবহিত করা হলে। ইউওনো স্যার ভূয়সী প্রশংসা করেন।তিনি বলেন ডক্টরস সার্ভিস ইন রংপুর ও ওসাখ্স অনলাইন গ্রুপের কার্য্যক্রোম গুলো নিয়মিত অনলাইনে দেখে থাকেন।দরিদ্র অসহায়দের পাশে থাকার জন্যে সেচ্ছাসেবী ভাই/বোনদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানান। তিনি মেডিকেল ক্যাম্প টির সফলতা কামনা করেন। এলাকার ঔষধ কোম্পানিতে কর্মরত কাটলা ইউনিয়নের ছেলেরা ফ্রি মেডিকেল ক্যাম্পটি আয়োজন করতে বিভিন্ন প্রকার ঔষধ দিয়ে সহায়তা করছে জেনে।তাদের কেউ অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তরুণদের এমন মানবীক কাজে সকলের সন্মিলিত সহযোগীতা দেখে তিনি বলেন ফ্রি মেডিকেল ক্যাম্প ডাক্তারদের চিকিৎসা পত্রে সিমাবদ্ধ থাকতে দেখেছি।কিন্তুু ব্যাবস্থা পত্রের সাথে ফ্রি ঔষধ প্রদান করা এটি অত্যন্ত প্রশংসনীয়।

কাটলা ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ ইউনুস আলী।ফ্রি মেডিকেল ক্যাম্পটির সফলতা কামনা করেন।বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার দিবস উপলক্ষে আয়োজন টি সকলের দৃষ্টি কেড়েছে বলে মতামত দেন। তিনি বলেন এমন মহৎ কাজে সব সময় পাশে থাকবেন।ডক্টরস সার্ভিস ইন রংপুর ও ওসাখ্স অনলাইনগ্রুপের সেচ্ছাসেবীদের জন্যে সব সময় তার দরজা খোলা বলে জানান

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত