শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

‘বাংলাদেশ ওমেন এম্পাওয়ারমেন্ট অ্যাওয়ার্ড ২০২২’-এ ভূষিত স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

বিশেষ প্রতিবেদক:

আন্তর্জাতিক নারী দিবস এবং স্বাধীনতার ৫০ বছরে নারীর ক্ষমতায়নের স্বীকৃতিস্বরূপ ‘ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস’ কর্তৃক আয়োজিত ‘বাংলাদেশ ওমেন এম্পাওয়ারমেন্ট অ্যাওয়ার্ড ২০২২’-এ ভূষিত হলেন বেসরকারি উন্নয়ন সংগঠন ‘সমাজকল্যাণ ও উন্নয়ন সংস্থা’ (স্কাস) চেয়ারম্যান জেসমিন প্রেমা। বছরের শ্রেষ্ঠ এনজিও ব্যক্তিত্ব হিসেবে এই সম্মাননা পেয়েছেন তিনি।
১৬ মার্চ (বুধবার) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পদ্ম হলে এই সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এসময় সংরক্ষিত নারী আসন-১১ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আরমা দত্তসহ মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক, কবি, সাহিত্যিক, বুদ্ধিজীবী,ব্যবসায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমার পাশাপাশি প্রতিথযশা ব্যবসায়ী, সাংবাদিক, মিডিয়া ব্যক্তিত্ব ও সমাজকর্মীদের সম্মাননা দেয়া হয়। এর মধ্যে রয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. হামিদা খানম, বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরি, সংগীত শিল্পী মেহরীন মাহমুদ, সাংবাদিক ফারজানা করিম।এছাড়াও দেশের বিভিন্ন অঙ্গন থেকে সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেয়েছেন সওকাত আরা সিদ্দিকি, লেঃ কঃ ডা. নাসরিন হাসান, প্রফেসর ডা. সৈয়দা নাজিয়া আক্তার ও ডা.
সারাবন তহুরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট MetroNews71